Main Menu

আখাউড়া সীমান্ত দিয়ে ডিবি পুলিশের ৪ সদস্যকে ফেরত দিয়েছে বিএসএফ

+100%-

ডেস্ক ২৪::কুমিল্লা সীমান্ত এলাকা থেকে ধরে নিয়ে যাওয়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) চার সদস্যকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।
বিজিবি ও বিএসএফর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে আলোচনা শেষে বুধবার গভীর রাতে ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে দুই দফায় তাদের ফেরত দেয় বিএসএফ।
এদের মধ্যে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সবুজ ও কনস্টেবল সেলিমকে আহত অবস্থায় বুধবার রাত পৌনে ১২টার দিকে এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মা. আলমগীর ও কনস্টেবল তাপসকে পৌনে ১টার দিকে ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে ফেরত দিয়েছে বিএসএফ।
কুমিল্লা জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মঞ্জুরুল আলম  জানান, বিষয়টি নিয়ে বিজিবি ও বিএসএফর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে দীর্ঘ আলোচনার পর বিজিবি-১২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নজরুল ইসলামের উপস্থিতিতে আখাউড়া স্থলবন্দর দিয়ে ডিবি পুলিশের সদস্যকে ফেরত দিয়েছে।
তিনি জানান, এর মধ্যে ফেরত দেওয়া এএসআই মো. সবুজ ও কনস্টেবল সেলিমের মাথায় আঘাত রয়েছে।
প্রসঙ্গত, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে পুলিশের ৪ সদস্য অভিযানের ভারত সীমান্তের সিপাহীজালা জেলার বক্সনগর থানার রহিমপুর গ্রামের একটি বাড়িতে ঢুকে পড়েন। খবর পেয়ে বিএসএফর একটি দল তাদের চারজনকে আটক করে নিয়ে যায়। ঘটনার পর বিজিবি ও বিএসএফর মধ্যে দীর্ঘ আলোচনার পর বুধবার গভীর রাতে তাদের ফেরত দেওয়া হয়।






Shares