Main Menu

কসবায় উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের ৩ প্রার্থীর নাম মাঠে ঘাটে

+100%-

খ.ম.ঢালী, কসবা ঃ আসন্ন উপজেলা নির্বাচনে কসবার মাঠে ঘাটে তিন জনের নাম বয়ে বেড়াচ্ছে। কেউ কেউ আবার ঘোষণা করে ভোট, দোয়া চেয়েছেন বলেও বিশেষ সূত্রটি জানান।
এই উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ ছাড়াও বিএনপি, জাতীয় পার্টি ও জাকের পার্টি প্রার্থী থাকতে পারে বলেও সূত্রটি জানান। যদি অবস্থার প্রেক্ষিতে আর শান্তীপূর্ণ পরিবেশ হলে বিএনপি, জাতীয় পার্টি ও জাকের পার্টি উপজেলা নির্বাচনে প্রার্থী দিলে, তা হলে ব্যাপক ভোটযোদ্ধ হতে পারে বলে সচেতনমহল অভিমত প্রকাশ করেন।
গত ১৮ জানুয়ারী উপজেলা মেহারী ইউপির সিমরাইল এক অনুষ্ঠানে আওয়ামীলীগের প্রবীননেতা আলহাজ্ব এ বি সিদ্দিক উপস্থিত জনগণের কাছে ভোট সহ দোয়া চেয়েছেন। ২০ জানুয়ারী সকালে বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল জানান মাননীয় মন্ত্রী, স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে আলোচনা করেই সিদান্ত নিবেন, তবে তিনি প্রার্থী হওয়ার কথাও জানান। ১৯৮০ দশকের রাজপথ কাঁপানো ছাত্র নেতা ও বর্তমানে কসবা উপজেলা তৃণমূল আওয়ামীলীগের আহবায়ক, বিশিষ্ট তরুণ সমাজ সেবক তসলিমুর রেজা উপজেলা নির্বাচনে প্রার্থী হবেন বলে জানান। অপরদিকে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে দোয়া সহ ভোট চাচ্ছেন বলে সূত্রটি জানান।
নির্বাচন কমিশন (ইসি) আগামী ফের্রুয়ারির মাঝামাঝি সময়ে মেয়াদোওীর্ণ উপজেলা নির্বাচন হওয়ার ঘোষণা করায় সকল উপজেলার প্রার্থীরা এখন থেকেই মাঠে ময়দানে নড়েচড়ে দাঁড়াচ্ছেন। মেয়াদোওীর্ণ হচ্ছে না সেই উপজেলাগুলো বিধিমোতাবেক হবে জেনেও কসবায় নেতাকর্মীরা প্রার্থী চয়েজ করে মাঠে ময়দানে পক্ষে বিপক্ষে কাজ করছেন বলে সূত্রটি জানান। কসবায় বিএনপি, জাতীয় পার্টি ও জাকের পার্টির দলীয় প্রার্থী  হয়ে  কেউ আসলেই ব্যাপক ভোটযোদ্ধ হলেও আওয়ামীলীগের যোগ্য ও গ্রহণযোগ্য ব্যক্তি আসলেই জিনগণ তাকেই বিজয় করতে পারে বলে বিশেষ সূত্রটি জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares