Main Menu

সংখ্যালুগুদের উপর অন্যায় অত্যাচার কোনভাবেই মেনে নেওয়া হবে না-আইন মন্ত্রী এডভোকেট আনিসুল হক

+100%-

কসবা থেকে খ.ম.হারুনুর রশীদ ঢালী : আইনের শাসন প্রতিষ্ঠায় পুলিশ প্রশাসনের সাথে উপজেলা প্রশাসনের ব্যাপক ভূমিকা রয়েছে। এ শাসন ব্যবস্থা প্রতিষ্ঠায় সকল কর্মকর্র্তাদের দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব পালন করতে গিয়ে ভূল ত্র“টি হবেই। সে ভূল যেন ইচ্ছাকৃত না হয়। ইচ্ছাকৃত ভাবে জনগণকে যেন বিভ্রান্ত না করা হয়। সে জন্য উপজেলা প্রশসানের কর্মকর্তাদের প্রতি আহবান জানান নবাগত আইন মন্ত্রী এডভোকেট আনিসুল হক। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আজ (শুক্রবার) সন্ধ্যায় উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহীকর্মকর্তার কার্যালয়ে  মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সংখ্যালুগুদের উপর অন্যায় অত্যাচার  তিনি কোনভাবেই মেনে নিবেন না।
আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আমি একজন আইনজীবি। আইন শৃঙ্খলা উন্নয়নসহ কর্মকর্তাগণকে স্বচ্ছ ও পরিস্কার ভাবে দায়িত্ব পালনের আহবান জানিয়ে বলেন, সাদা কে সাদা আর কালো কে কালো বলার চেষ্টা করবেন। আইনের শাসন প্রতিষ্ঠা না হলে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না। প্রশাসনের সব অঙ্গনেই বলেছি। এ জন্য আমরা সকলেই দায়বদ্ধ। দায়বদ্ধতার আলোকেই আমাদের কাজ করতে হবে। কসবার মাটি গর্ব রাখার দাবী রাখে। অনেক সমৃদ্ধ উপজেলা ব্রাহ্মণবাড়িয়ার এই কসবা। সেই সমৃদ্ধ একদিনে আসেনি।

সভায় সভাপতিত্ব করেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা জালাল সাইফুর রহমান। সভার শুরুতেই নবাগত আইন মন্ত্রীকে উপজেলা প্রশাসনের  পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান কসবা উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমান। এই সময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল,সহকারী কমিশনার (ভূমি) সোহেল আহামেদ,কসবা থানা অফিসার- ইন-র্চাজ মিজানুর রহমান,আলহাজ্ব এ বি ছিদ্দিকসহ  প্রমুখ উপজেলা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিকালে মন্ত্রী তার নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীদের সাথে মতবিনিময় করেন।   






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares