Main Menu

কসবায় প্রেমিক শ্রীঘরে :: প্রেমিকার বিরুদ্ধে মামলা

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অবৈধ সর্ম্পক করায় আদালতে মামলা, অবশেষে  প্রেমিককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটেছে উপজেলার গোপীনাথপুর ইউপির কুইয়া পানিয়া গ্রামে।

প্রেমিকার প্রবাসী স্বামী  ৪ সন্তানের জনক মোঃ মাছুম মিয়া পত্র প্রতিবেদককে জানায়, তার স্ত্রী আমেনা বেগমকে ১৬ বছর পূর্বে বিবাহ করে। দাম্পত্য জীবনে তাদের ৩ কন্যা ও ১ছেলে আছে। জীবিকার সন্ধানে ২০০৭ সালে চাকুরির জন্য সৌদি আরবে গমন করে এবং দুই বছর পর পর তিন বার দেশে আসেন।

স্বামী বিদেশে থাকা অবস্থায় আমেনা বেগমের বাপের বাড়ি বিঞ্চনুউড়ি গ্রামের  সামশু মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া(৩৬) ডেসটিনি ট্রি প্লানে কর্মরত থাকা অবস্থায় ফুসলাইয়া আমেনা বেগমকে ডেসটিনির সদস্য করেন। এই সুবাদে আমেনার বাড়িতে আসা যাওয়া করাকালীন অবৈধ সম্পর্ক স্থাপন করে। প্রবাসী স্বামী মাছুদ মিয়া  সহ এলাকার লোকজনের চোখে তাদের অপকর্ম ধরা পরে। অবৈধ দৃশ্য ভিডিও ধারণ করেন।

গত মার্চ ২০১৫ইং তারিখে দেশে আসার পর বিভিন্ন লোক মুখে জানিয়া শুনিয়া ও মোবাইল মেমোরিতে ঘটনার দৃশ্য দেখিয়া প্রেমিক রুবেল কে সর্তক করে বাড়িতে আসা যাওয়া করতে নিষেধ করেন।কিন্ত নিষেধ করার পর থেকে প্রেমিক ও প্রেমিকা তাদের অবৈধ সম্পর্ক স্থায়ী করার জন্য প্রবাসী স্বামীর ঘরে রক্ষিত নগত দুই লাখ টাকা,৫ বড়ি স্বর্ণালংকারসহ মূল্যবান কাপড় চোপড় সহ প্রায়৫ লক্ষ টাকার মালামাল নিয়ে প্রেমিক প্রেমিকা পালিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ১০ এপ্রিল ২০১৫ ইং প্রবাসী স্বামী মোঃ মাছুদ মিয়া বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদলতে প্রেমিক রুবেল মিয়া(৩৬) ও প্রেমিকা আমেনা বেগম(৩৩) কে আসামী করে সি আর মামলা দায়ের করেন। মামলা নং-১৪৮/২০১৫ইং।

আদালত কৃর্তক রুবেল মিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট জারী হলে গত ৯ সেপ্টেম্বর দুপুরে প্রবাসী স্বামী ও এলাকাবাসী প্রেমিক মোঃ রুবেল মিয়াকে আটক করে। আটকের পর রুবেল মিয়াকে পুলিশে সোপর্দ করা হয়। কসবা  থানার এস আই শেখ হাফিজ উদ্দিন জানান, বিজ্ঞ আদালতে সিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। আর এটি একটি প্রেম ঘটিত ব্যাপার।






Shares