Main Menu

সন্ত্রাসী হামলা-লুটপাট বাড়ি ঘর ভাংচুর, মামলা, অতপর মামলা তুলে নিতে আসামীরা বাদীকে হুমকি

+100%-

কসবা প্রতিবেদক ::ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কায়েমপুর ইউপির কামালপুর গ্রামের উওর পাড়ায়  হানিফ মিয়া (৪৫)পল্লী চিকিৎসকের  বাড়িতে দ্বিতীয় দফা গত বুধবার দুপুরে চাইনিজ কুড়াল দিয়ে হামলা চালিয়ে  মালামাল ক্ষতিসাধনসহ নগদ টাকা লুট,ভাংচোর করার অভিযোগ উঠেছে।
এই ব্যাপারে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে বলে ক্ষতিগ্রস্থ পল্লী চিকিৎসক হানিফ মিয়া জানান।
বসত বাড়ির জের  ধরে দ্বিতীয় দফায় গত ১৩ মে বুধবার সাড়ে ১২টায় জেলার কসবা উপজেলার কায়েমপুর   ইউনিয়নের কামালপুর গ্রামের পল্লী চিকিৎসক হানিফ মিয়ার বসত বাড়িতে  এ  ঘটনা ঘটে।
মামলার অভিযোগ ও গ্রামবাসী সূত্রে প্রকাশ,প্রথম দফায় গত ১৬ জানুয়ারী ২০১৫ইং রোজ শুক্রবার সকাল ১০টার দিকে একই গ্রামের প্রতিবেশী বাবুল মিয়া(৩০), খোকন মিয়া(২৮),সুখন মিয়া(২৫),ফিরোজ মিয়া(৩৫) ,হোসেন আলী(৫৫),আশেক মিয়া(৩০),আলাউদ্দিন(৩২) পিতা আঃ রহমান সহ ৫/৮জনের একটি সংঘবদ্ধ দল দাঁ,রড, ছেনী, লাঠি ,সোটাসহ দেশীয় অস্ত্র-সস্ত্র  নিয়ে পরিকল্পিত ভাবে হানিফ মিয়ার বাড়িতে  প্রবেশ করে  বাড়ির মালামাল তজনছসহ টিনের বেড়া,দরজা-জানালা,  এলো-পাথারী বাড়িয়ে ব্যাপক ভাংচুর সহ ক্ষতি সাধন করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাদের ধারালো অস্ত্রে কুপিয়ে পল্লী চিকিৎসক হানিফ মিয়া(৪৫) কে  গুরুতর জখম করেছিল। পরিশেষে গ্রামবাসী তাকে উদ্ধার করে কসবা হাসপাতালে পাঠান। এই ব্যাপারে কসবা থানায় বাবুল মিয়া (৩০), খোকন মিয়া (২৮),সুখন মিয়া(২৫),ফিরোজ মিয়া(৩৫) ,হোসেন আলী(৫৫),আশেক মিয়া(৩০),আলাউদ্দিন(৩২) পিতা-আঃ রহমান সহ ৫/৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা নং ২৮।  উক্ত মামলার আসামীরা  জামিনে বাড়ীতে এসে বাদি হানিফ মিয়াকে মামলা তুলে নেওয়ার জন্য বার বার হুমকি প্রদান করছে।
বাদী পক্ষ মামলাটি তুলে না নেওয়ার কথা জানাইলে আবার দ্বিতীয় দফা গত ১৩ মে বুধবার সাড়ে বারটায় পুনরায় হানিফের বাড়িতে আসামী হোসেন আলীর নেতৃত্বে  ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ একটি দল হামলা চালিয়ে মালামাল ক্ষতিসাধনসহ নগদ টাকা লুট,ভাংচোর করেছে বলে গতকাল বিকালে  স্থানীয় সাংবাদিকদেরকে ক্ষতিগ্রস্থ পল্লী চিকিৎসক হানিফ মিয়া জানান।
এই ব্যাপারে কসবা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে হানিফ মিয়া তাও জানান। তিনি আরো জানান, পূর্বের দায়েরকৃত মামলা তুলে নেওয়ার জন্য প্রকাশ্য  আসামী পক্ষরা বাদীসহ তার পরিবারের সদস্যদেরকে প্রাণ নাশের  হুমকি দিয়ে আসছে।






Shares