Main Menu

কসবা খেওড়ায় দোকানে সন্ত্রাসী হামলা-লুটপাট:: ভাংচুর মালামাল ক্ষতিসাধন

+100%-

কসবা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া) ::ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মেহারী ইউপির খেওড়া গ্রামের পশ্চিম পাড়ায়  মামুন স্টোর নামে এক দোকানে হামলা চালিয়ে  মালামাল ক্ষতিসাধনসহ নগদ টাকা লুট,ভাংচোর সহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুইজনকে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এই ব্যাপারে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
গত ২৭ এপ্রিল সোমবার একটি মোবাইল চুরির জের ধরে ২৮ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলার কসবা উপজেলার মেহারী  ইউনিয়নের খেওড়া গ্রামের মামুন স্টোরে এ  ঘটনা ঘটে। আহতরা হলেন খেওড়া গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র মোঃ ইসমাইল মিয়া(৫০),হাফিজ মিয়ার স্ত্রী মোছাঃ রাশেদা বেগম(৩৫) গুরুত্বর আহতদেরকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি শেষে  তাদের অবস্থা  অবনতি ঘটিলে কর্ত্যবরত চিকিৎসক এই দুই জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
মামলার এজাহার ও গ্রামবাসী সূত্রে প্রকাশ গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে একই গ্রামের প্রতিবেশী কাজল মিয়া(৩৮),ওসমান মিয়া(৪৫), রমজান মিয়া(৪৫)সহ ৫/৮জনের একটি সংঘবদ্ধ দল দাঁ,রড, ছেনী, লাঠি ,সোটাসহ দেশীয় অস্ত্র-সস্ত্র  নিয়ে পরিকল্পিত ভাবে মামুন স্টোরে  প্রবেশ করে দোকানের মালামাল তজনছসহ টিনের বেড়া,দরজা-জানালা,  এলো-পাথারী বাড়িয়ে ব্যাপক ভাংচুর সহ ক্ষতি সাধন করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাদের ধারালো অস্ত্রে কুপিয়ে গুরুতর জখম করে। বাদী ফরিদা বেগম জানান দোকানের ক্যাশ থেকে প্রায় দেড় লাখ টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা । পরে তাদের ডাক-চিৎকারের শব্দ পেয়ে পার্শ্ববর্তী বাড়ির লোকজন  এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গ্রামবাসী তাদের উদ্ধার করে কসবা হাসপাতালে পাঠান। গ্রামবাসী  জানান, দুর্বৃত্তরা পূর্ব শ্র“তার জের ধরে মামলার বাদী ফরিদা বেগম(৪২) স্বামী ইসমাইল মিয়া ও পুত্র বধু রাশেদা বেগমকে  কুপিয়েছে। কসবা  থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান  জানান, গতকাল (২৮এপ্রিল)  জখমী ইসমাইল মিয়ার স্ত্রী বাদী হয়ে কাজল মিয়া সহ ৫ জনকে আসামী করে  থানায় একটি অভিযোগ দিয়েছেন এবং তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। মামলার বাদী পক্ষ জানান, মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে আসামী পক্ষরা বাদীসহ তার পরিবারের সদস্যদেরকে  হুমকি দিচ্ছে ।






Shares