Main Menu

সাংবাদিক সম্মেলন ::কসবা পুরাতন বাজার কল্যাণ সমিতির উপর হামলা ও অফিস কক্ষ দখলের অভিযোগে

+100%-

প্রতিনিধি কসবা(ব্রাহ্মণবাড়িয়া) ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির অফিস দখল ও সভাপতি-সেক্রেটারীসহ বাজার পাহারাদারদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগীরা। কসবা পুরাতনবাজারে ১৮ জানুয়ারী রবিবার দুপুরে এ সাংবাদিক সম্মেলন অনুষ্টিত হয়।
কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ফুল মিয়া মাষ্টারের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন পুরাতন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ জিয়াল হুদা শিপন।
সাংবাদিক সম্মেলনে কসবা পৌর সভার মেয়র মুহাম্মদ ইলিয়াছ,পৌর কাউন্সিলর কামাল সরকার,ইদন মিয়াসহ এলাকার কতিপয় একটি প্রভাবশালী মহলের সহায়তায় পরিকল্পিত ভাবে বাজার অফিস কক্ষ ও বাজার পাহাদারদের বেতন, কমিটি  গ্রাস করার জন্য মরিয়া হয়ে উঠেছে  বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়।
এ ব্যাপারে জিয়াউল হুদা শিপন ব্যবসায়ীদের পক্ষে বাদি হয়ে গত ১৫-০১-২০১৪ইং তারিখে কসবা থানা মামলা নং ২৫, পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াছসহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।  

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির  সদস্য হাজী দুলু মিয়া,রতন সরকার,ফুল মিয়া,ব্যবসায়ী খোরশেদ আলম মাষ্টার,আবুল বাশার প্রমুখ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।






Shares