Main Menu

কসবার শ্যামবাড়ি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ: অন্তত ২০ জন আহত

+100%-

প্রতিনিধি ::ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে গতকাল মঙ্গলবার দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। একই দিন সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার মহিষপুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হন।
কসবা থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্যামবাড়ি গ্রামের পূর্বপাড়ার সাচ্চু মিয়া ও সবুজ ভুঁইয়ার সমর্থকদের সঙ্গে একই গ্রামের বড়বাড়ির শিশু মিয়ার সমর্থকদের দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে গতকাল সকালে গ্রামের মসজিদ মাঠে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই পক্ষের ২০ জন আহত হন। খবর পেয়ে কসবা থানা-পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আহত ব্যক্তিদের মধ্যে মোজাম্মেল ভুঁইয়া, সবুজ, আউলাদ মিয়া, হাসেম, শাহ জালাল, আবুল কালাম, সুলতান, নীরব, আলী হোসেন, ওয়াজিদ, চুন্নু মিয়া ও শিশু মিয়াকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে আবুল কালাম (৫৬) ও সুলতান ভুঁইয়ার (৫৫) অবস্থা আশঙ্কাজনক।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares