Main Menu

ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সফল্য

কসবায় ১৪৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

+100%-

F

ডেস্ক ২৪ : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ১৪৪ কেজি গাঁজাসহ মোসলেম উদ্দিন রবিন (২৫) নামে এক পাচারকারীকে অাটকের পর গ্রেপ্তার করা হয়েছে। 

 বুধবার (২০ ডিসেম্বর) ভোররাতে কসবা পুরাতন বাজারস্থ পৌর ভবনের দক্ষিণ পাশ থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে অাটক করে। অাটক মোসলেম একই উপজেলার গঙ্গানগর গ্রামের ইউসুফ অালীর ছেলে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, একটি গোপন সংবাদের ভিত্তিতে,  অদ্য ২০  শে ডিসেম্বর ভোররাতে এই অভিযান পরিচালনা করা হয়। কসবা পৌরভবনের দক্ষিন পার্শ্বে খোলা জায়গায় রাত ০৩.০০ টা হতে গোপনে আমার (মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের) লোকজনসহ অবস্থান করি। ফজরের আযানের পরে ০৬ জন (ছয়) লোক মাথায় ভারী বস্তা নিয়ে পৌরভবনের দিকে আসতে থাকে তখন তাদের ঘেরাও করে মাথায় বস্তা সহ আসামী মোসলেম উদ্দিন রবিন (২৫) কে হাতে নাতে আটক পূর্বক গ্রেফতার করি। অন্যরা বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়। ০৬ (ছয়) টি চটের বস্তায় প্রতিটি বস্তায় ১২ টি করে (৬*১২) = ৭২ টি কস্টেপ দ্বারা মোড়ানো গাঁজার পোটলা। প্রতি পোটলায়- ০২ (দুই) কেজি করে (৭২*২) = ১৪৪ (একশত চুয়াল্লিশ) কেজি গাঁজা উদ্ধার  করা হয়। আটক গাঁজার আনুমানিক মূল্য-১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা মাত্র। গ্রেফতারকৃত আসামী জিজ্ঞাসাবাদে জানায় ঢাকাসহ দেশের অন্যান্য জেলায় সরবরাহের জন্য গাঁজা গুলো কসবা বর্ডার এলাকা থেকে সংগ্রহ করা হয়েছে।
এ ব্যাপারে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
https://www.youtube.com/watch?v=pMlIP08tC1U





Shares