Main Menu

কসবায় বসুন্ধরা হসপিটালে সস্ত্রাসীদের হামলা ভাংচুর ও মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

+100%-

basundharaকসবা প্রতিনিধি  : ব্রা‏‏‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি চৌমুনীস্থ মিজান মার্কেট চত্বরে অবস্থানরত বসুন্ধরা হসপিটাল প্রাইভেট লি: দীর্ঘ ৭বছর ধরে সুনামের সাথে মানুষের সেবাদান করে আসছেন। একদল সস্ত্রাসী চাঁদার টাকা না পেয়ে হাসপাতালে হামলা,ভাংচুরসহ মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে হাসপাতাল পরিচালক গোলাম মোস্তফা গত ১৩ মে শুক্রবার সকালে হসপিটালের হল রুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
উল্লেখ্য করেন গত ৯ এপ্রিল ২০১৬ইং সকালে একদল সংঘবদ্ধ সস্ত্রাসী ২০/২২টি মোটর সাইকেল নিয়ে হাসপাতালের সামনে আসেন। তাদের হাতে হকিষ্টিক, দা,রড,ডেগার ইত্যাদি নিয়ে হাসপাতালে প্রবেশ করেই শক্তির মহড়া প্রর্দশনে ত্রাস,ভয়ভীতিসহ আতংক সৃষ্টি করে। সস্ত্রাসীদের মধ্যে কেহ নিজেদেরকে সাংবাদিক,রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে  ৫ লাখ টাকা  চাঁদা দাবী করেন। টাকা দিতে অস্বীকার করিলে সংঘবদ্ধ সস্ত্রাসীরা তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালিয়ে হাসপাতালের সামনে থাকা প্রাইভেটকার  এবং ভিতরে প্রবেশ করে হাসপাতালের মনোগ্রামী মেশিনসহ বিভিন্ন যন্ত্রপাতি,টেবিল,চেয়ার,গ্লাস ইত্যাদি ভেঙ্গে তছনছ করে ফেলে।  হত্যার ভয় দেখিয়ে হাসপাতালের  অফিস রুম থেকে প্রায় ২ লাখ টাকা আর রিসিপশনের ক্যাশ থেকে নগদ ৫০ হাজার মোট আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন ।

 দীর্ঘ এক ঘন্টা ধরে সস্ত্রাসীরা তান্ডব চালিয়ে  উক্ত হাসপাতালে আনুমানিক ১৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি করেছে বলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে  হাসপাতাল কর্তৃক পক্ষ দাবী করেন। অপর দিকে  হাসপাতালে কর্তৃ পক্ষের বিরুদ্ধে দায়ের করা দুইটি মিথ্যা মামলা  উচ্চ পর্যায়ে তদন্তকেেম প্রত্যাহারের দাবী জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর কাছে। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে  লিখিত বক্তব্য পাঠ করেন বসুন্ধরা হসপিটাল প্রাইভেট লি: ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার শিরিন সুলতানা। এই সময় হাসপাতালের  পাশের ব্যবসায়ী মো: বকুল মিয়া,মাওলানা আব্দুল সালাম,আনোয়ার হোসেন, ডাক্তার বিল্লাল হোসেনসহ নার্স প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares