Main Menu

কসবায় নববধু পাপিয়া হত্যার বিচারসহ আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

+100%-

Copy of pকসবা প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িযার কসবায় নব বধু পাপিয়া বেগম (১৯) হত্যার বিচার এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে আজ রোববার (২১ আগষ্ট) সকালে উপজেলা সদরে মানববন্ধন করেছে এলাকাবাসী।

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সদর এলাকার তেতৈয়া গ্রামের খলিলুর রহমানের কন্যা পাপিয়া বেগমকে (১৯) কে গত ৪ মাস পূর্বে একই উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বাড়াই গ্রামের আরু মিয়ার ছেলে আমিনুল ইসলাম মালু (২৮)এর সাথে বিবাহ প্রদান করা হয়। বিবাহর পর থেকে যৌতুক হিসেবে ৫ লাখ টাকা আনার জন্য নব বধু পাপিয়া বেগমকে স্বামী আনিুল ইসলাম মালু প্রতিনিয়ত নির্যাতন করতে থাকে। নব বধু পাপিয়া বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে না দিতে পারায় গত ৭ আগষ্ট পাপিয়াকে হত্যা করে লাশ ফেলে দিয়ে স্বামী-ভাসর,দেবর,ননদ পালিয়ে যায়।
কসবা থানা পুলিশ সংবাদ পেয়ে পাপিয়ার লাশ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তর জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এই ব্যাপারে নিহত পাপিয়ার মা রোজিনা বেগম বাদী হয়ে পাপিয়ার স্বামী আমিনুল ইসলাম মালু,বড় জাল রত্নাসহ ৪জনের বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ এই পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি বলে মামলার বাদী রোজিনা বেগম জানান।

নব বধু পাপিয়া বেগমের হত্যার বিচারসহ আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন মানববন্ধকারীরা ।






Shares