Main Menu

কসবায় ভবঘুরে নারীর মৃতদেহ উদ্ধার

+100%-

রুবেল আহমেদ॥ কসবায় চিনু বেগম (৫৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ মে) সকালে কুটি ইউনিয়নের কুটি মধ্যপাড়ার একটি পুকুরের ঘাটলা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

চিনু বেগম ওই গ্রামের ইয়াকুব ফকিরের মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের ভাতিজা লিটন মিয়া জানান, কুটি মধ্যপাড়ার জাহের রেজভীর বাড়ির পুকুরের ঘাটলায় বুধবার ভোরে এক নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। লোকজনের মুখে শুনে এসে দেখতে পায় তার ফুফু চিনু বেগমের মৃতদেহ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার ফুফুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তিনি বলেন, তার ফুফু স্বামী পরিত্যক্তা ছিলো। বাবার বাড়ি কুটিতেই থাকতেন তিনি। প্রায় ২০ বছর ধরে তার ফুফু কিছুটা উদাসিন ও ভবঘুরে প্রকৃতির ছিলো। সারাদিন ঘুরে বেড়াতো। তার মুখে ও গালে ছোট ছোট কিছু আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসলে প্রকৃত বিষয়টি জানা যাবে।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, স্থানীয় লোকজন জানায় ওই নারী কিছুটা মানষিক ভারসাম্যহীনের মতো ছিলো। সকালে স্থানীয় লোকজন জানালে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।






Shares