Main Menu

আইনমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা বক্তব্যর প্রতিবাদে কসবায় ছাত্রলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

+100%-

কসবা প্রতিনিধি: আইনমন্ত্রী আনিসুল হক এমপির বিরুদ্ধে মিথ্যা বক্তব্যর প্রতিবাদে ৯ জুন শুক্রবার জুম্মা নামাজের পূর্বে পানিয়ারূপ মোড়ে কায়েমপুর ইউপি আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

কায়েমপুর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: জাকির হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন, কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য ডাক্তার সুলতান আহাম্মদ,কায়েমপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এমদাদুল হক,দেলোয়ার হোসেন মাষ্টার,কাজী মানিক, ইকতিয়ার আলম রণি প্রমুখ ।
বিএনপির সাবেক এমপি মুশফিকুর রহমান মিথ্যা বক্তব্য প্রত্যাহার করে কসবাবাসীর কাছে ক্ষমা না চাইলে তাকে প্রবেশ করতে পারবেন না বলে প্রতিবাদীকারীরা ঘোষনা প্রদান করেন। যদি প্রবেশ করে তা হলে কায়েমপুর ইউপিবাসী প্রতিরোধ গড়ে তুলার হুমকি দিয়েছেন। উল্লেখ্য, গত ৫ জুন থানার সামনে কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির আয়োজিত এক ইফতার মাহফিলে সাবেক এমপি মুশফিকুর রহমান বক্তব্য প্রদানকালে আইনমন্ত্রী আনিসুল হক এমপির নামে মিথ্যা বক্তব্য প্রদান করাসহ আওয়ামীলীগের বিরুদ্ধে গভীর সমালোচনা করেছিলেন। এই মিথ্যা বক্তব্যর প্রতিবাদে কায়েমপুর ইউপি আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। বিক্ষোভ মিছিলটি কসবা-নয়নপুর ডিসি রোডে রাস্তা প্রদক্ষিণ শেষে পানিয়ারূপ উচ্চ বিদ্যালয় মোড়ে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। বিক্ষোভ মিছিলে কয়েক শতাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করেন।






Shares