Main Menu

আইনমন্ত্রীকে নিয়ে প্রতারনা :: চাকুরী দেওয়ার ভূয়া প্রতিশ্রুতি :: ১জন গ্রেফতার, কসবা থানায় মামলা

+100%-

kasam-pic-031015খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া)ঃ আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র নাম ভাঙ্গিয়ে সরকারি চাকুরী দেওয়ার নামে ৮ লাখ ১০হাজার টাকা প্রতারণা করে গ্রহণ করার দায়ে অবঃপ্রাপ্ত দারোগা আবুল কাশেম(৬৫) গ্রেফতারসহ তিন জনের বিরুদ্ধে কসবা থানায় মামলা দায়ের করেছে আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন ।
ঘটনায় প্রকাশ যে,আইনমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে(সরকারি) চাকুরী দিবে, এই মর্মে গত ৩০ আগষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক ইউপির বায়েক গ্রামের বারেক মেম্বারের পূর্ব ভিটির ঘরে এই ঘটনাটি ঘটে।
মুমিন মিয়া,পিতা-তারা মিয়া ,গ্রাম-বেড়িগাও,ইউপি-রঙ্গারচর,থানা ও জেলা সুনামগঞ্জ কাছ থেকে ৮ লাখ ১০ হাজার টাকা চাকুরী প্রদানের নামে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার উওর চান্দলা গ্রামের পিতা মৃত-হানিফ মিয়ার পুত্র অবঃপ্রাপ্ত দারোগা)মোঃআবুল হাশেম(৬৫),হালে ভাদুঘর ব্রাহ্মণবাড়িয়ার স্থায়ী বাসিন্দা,কসবা উপজেলা বায়েক ইউপির বায়েক গ্রামের সামছু মিয়ার পুত্র মোঃআজাদ মিয়া(২৫),কসবা থানার খাড়েরা ইউপি,দেলী গ্রামের দারু মেম্বারের পুত্র মোঃসাইয়েদুল ইসলাম সাজিদ(৩৮)) প্রতারণা করে উক্ত টাকা গ্রহণ করে। কিন্ত উক্ত আসামীরা টাকা নিয়ে আরো লোজকজনদেরকে চাকুরী না দিয়ে প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ করে আসছিল বলে মামলার এজাহার পত্রে অভিযোগ রয়েছে। অবশেষে ঘটনাটি প্রকাশ পায়। ঘটনাটি যাচাই বাচাই করে গতকাল(০৩/১০-২০১৫ইং) শনিবার কসবা থানায় আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন বাদি হয়ে ৪০৬/৪১৭ পেনাল কোড ধারায় মামলা রুজ করেন। মামলা নং ০৫,তারিখ-০৩/১০/২০১৫ইং। কসবা থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে প্রতারক অবঃপ্রাপ্ত দারোগা আবুল কাশেমকে গ্রেফতার করে। বাকি আসামীদের গেফতারের জোর চেষ্টা অব্যাহত রেহেছে বলে ওসি এই প্রতিবেদকে জানান।






Shares