Main Menu

কসবায় নেতার দোকানে সস্ত্রাসী হামলা: ভাংচুরসহ নগদ টাকা লুট, থানায় অভিযোগ দায়ের

+100%-

কসবা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার  কুটি বাজারের নাঈম লাইব্রেরীতে ৬ জুন বুধবার প্রায় ৪টার দিকে একদল সস্ত্রাসী প্রকাশ্য পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে ভাংচুরসহ ক্যাশ ভেংগে নগদ প্রায় ১লাখ টাকা লুট করার সংবাদ পাওয়া গেছে। এ ব্যাপারে  দোকানি শামিম আহাম্মেদ কসবা থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে প্রকাশ ,বুধবার বিকাল সাইফুল ইসলাম স্বপন ও আব্দুল্লাহ আরাফাত সাওন কয়েকজন অজ্ঞাত যুবক নিয়ে হাতে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে প্রকাশ্য হামলা চালায়ে কুটি বাজার দক্ষিণ বট তলায় নাঈম লাইব্রেরীর মালিক শামিম আহাম্মেদ (২১)কে গুরুত্বর আহত করে। দোকানের ক্যাশে থাকা প্রায় ১লাখ ৫১হাজার টাকা লুট করে নিয়ে যায়।
এই দিকে কুটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শুক্কুর আলী জানান উক্ত সাইফুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে এবং যাহা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জানানো হয়েছে। শুক্কুর আলী  সাইফুল ইসলাম স্বপন কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হয়ে প্রকাশ্য দোকানে হামলা চালিয়ে লুটপাট করার বিষয়টি নিন্দনীয় এবং এর জন্য মাননীয় আইনমন্ত্রীর কাছে সুষ্ঠ বিচারের দাবী করেছেন।
সন্ধ্যায় কসবা থানার অফিসার ইনচার্জ মো: আবদুল মালেক বাদীর অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন আসামীদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রেখেছেন।

এই ঘটনার বিষয়ে কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনের সাথে রাত ৯টায় তার মোবাইলে বিষয়টি জানতে চাইলে জানান; ঘটনাস্থলে উপস্থিত ছিলাম কিন্ত আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি সত্য নয়। অপর দিকে ঘটনায় প্রত্যক্ষদশী কুটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তামজিল দুল ইসলাম আজিম জানান; সাইফুল ইসলাম স্বপন ও আব্দুল্লাহ আরাফাত সাওনসহ অজ্ঞাত কয়েকজন পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে দোকানে ভাংচুরসহ ক্যাশ ভেংগে নগদ টাকা লুট করে নেন। ইতি পূর্বে কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষা চলাকালে পুলিশকে দায়িত্ব পালন কাজে বাধা প্রয়োগে হামলা করিলে সাইফুল ইসলাম স্বপন (২৬)এর বিরুদ্ধে কসবা থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।
এই ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় থমথম ভাব বিরাজ করছে বলে এলাকাবাসী জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares