Main Menu

ষড়যন্ত্র থেকে জনগণকে হুঁশিয়ার থাকতে হবে:: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী

+100%-

জাতীয় ঐক্যফ্রন্ট দেশে ষড়যন্ত্র করছে উল্লেখ্য করে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘তারা চায় না দেশে গণতন্ত্র অটুট থাকুক। প্রধানমন্ত্রী বলেছেন, তারা সিকি-আধুলি। আমি বলতে চাই তাদের ষড়যন্ত্র থেকে জনগণকে হুঁশিয়ার থাকতে হবে।’

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তন্তর এলাকার ইউনিয়ন ভূমি অফিসের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সংবাদিকদের এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, ‘খালেদার মামলা ১০ বছর ধরে চলমান ছিল। ছয় বছর ধরে এর বিচার কাজ চলছে। শুধুমাত্র যুক্তিতর্কের জন্যই আড়াই বছর অপেক্ষায় ছিল। তাই বিনা বিচারে খালেদা জিয়া জেল খাটছেন বিএনপির এ কথা অমূলক। নিজেদের দোষ ঢাকার জন্য বিএনপির উছিলা এটি।’

এরআগে আইনমন্ত্রী আখাউড়া পৌরসভার শ্রী শ্রী রাধামাধব আখড়ায় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন করেন। মন্ত্রী পূজা উপলক্ষে ২১টি মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদান তুলে দেন। পরে তিনি উপজেলার রাণীখার এলাকায় আগুনে পুড়ে যাওয়া মোতালেব মিয়ার জন্য নির্মাণ করে দেওয়া ঘর তাকে বুঝিয়ে দেন।

এ সময়ে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares