Main Menu

নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে – আইনমন্ত্রী আনিসুল হক

+100%-
শুক্রবার সকাল সাড়ে ১০ টায় আখাউড়া রেলওয়ে ষ্টেশনে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক চলমান রাজনীতি নিয়ে সাংবাদিকদের বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে আগুন-সন্ত্রাস করছে। নয়াপল্টনে হেলমেট পড়া বিএনপির  সন্ত্রাসীরা আগুন দিয়ে পুলিশের গাড়ি পুড়িয়েছে। বিএনপির অভ্যাস হলো নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দেয়া।নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে বলেও তিনি অভিমত দেন। তিনি আরো বলেন,বিএনপি চায় সারা দেশে একটি আতঙ্ক সৃস্টি করে নির্বাচন বানচাল করতে।বিএনপির এ কার্যকলাপ ২০১৪ সালের আগুন সন্ত্রাসের দৃশ্যগুলো মনে করিয়ে দেয়।’
আজ মহানগর প্রভাতী ট্রেনে আনিসুল হক আখাইড়ায় আসেন।পরে তিনি তার গ্রামের বাড়ি কসবায় চলে যান।রেল স্টেশন চত্তরে তাকে ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী স্বাগতম জানায়।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার শামসুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো.জয়নাল আবেদীনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares