Main Menu

আমি সুখে-দুঃখে আপনাদের পাশে আছি, সব সময় থাকব-নির্বাচনকে ইঙ্গিত করে মন্ত্রী আনিসুল হক

+100%-

আখাউড়ায় শ্রমজীবি, মেহনতি ও সর্বস্তরের মানুষের সাথে ইফতার করেছেন কসবা-আখাউড়ার সংসদ সদস্য ও আইনমন্ত্রী এড. আনিসুল হক।

রোববার পৌরশহরের নাছরীন নবী বালিকা উচ্চ বিদ্যাল ও কলেজ মাঠে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পূর্ব সংক্ষিপ্ত বক্তর্বতায় আইনমন্ত্রী এড. আনিসুল হক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবার, জাতীয় চার নেতা এবং বাংলাদেশের স্বাধীনতার জন্য যারা জীবন ত্যাগ করেছেন তাদের কথা স্মরণ করে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং তাদের বেহেশত কামনা করে দোয়া করেন।

মন্ত্রী আরো বলেন, দোয়া করি আখাউড়া-কসবাবাসী যেন সমৃদ্ধশালী হয় এবং সুখে থাকে। নির্বাচনের দিকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, আমি আপনাদের দু:খ-সুখে এখনও আপনাদের পাশে আছি, আপনাদের পাশে আমি সব সময় থাকব। এসময় ইফতার মাহফিলে উপস্থিত মানুষ করতালি দিয়ে মন্ত্রীকে সম্মান জানান। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফার সার্বিক ব্যবস্থাপনা ও সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আহবায়ক, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার মো: সামছুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভূইয়া, মো: মনির হোসেন বাবুল, মন্ত্রীর একান্ত সচিব রাসেদুল কাউছার জীবন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, অফিসার ইনচার্জ মো: মোশাররফ হোসেন তরফদার প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares