Main Menu

আখাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ জাঁকজমকপূর্ণভাবে উদযাপন

+100%-

আখাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ উদযাপন উপলক্ষ্যে ০৪-০৬ অক্টোবর ২০১৮ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পর্যায়ের সকল সরকারি-বেসরকারি অফিস ও সংস্থার অংশগ্রহণে এক জাঁকজমকপূর্ণ মেলা ও বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মেলা প্রাঙ্গণ হতে অদ্য ০৪ অক্টোবর রোজ বৃহস্পতিবার সকাল ০৯:১৫ ঘটিকায় এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, আখাউড়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র জনাব তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো: জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জনাব আবুল কাশেম ভূইয়া, যুগ্ম আহবায়ক জনাব মো: সেলিম ভূইয়া, আখাউড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জনাব মুরাদ হোসেন ভূইয়া, মহিলা-ভাইস চেয়ারম্যান জনাব পিয়ারা আক্তার পিওনা সহ আরও অনেকে। উপজেলা পর্যায়ের সকল সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ সহ সকল স্তরের হাজার হাজার লোকের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর মেলা প্রাঙ্গণ হতে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ শামছুজ্জামান র‌্যালিতে অংশগ্রহণকারী সকলকে নিয়ে ফিতা কেটে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ এর শুভ উদ্বোধন করেন। তিনি সকল অতিথিবৃন্দকে সঙ্গে নিয়ে মেলায় অংশগ্রহণকারী প্রত্যেক বিভাগের স্টল পরিদর্শন করেন এবং স্টলে উপস্থিত কর্মকর্তা/কর্মচারীদের নিকট মেলার বিষয়ে খোঁজখবর নেন এবং সরকার গৃহীত উন্নয়ন কার্যক্রম জনসাধারণ তথা প্রান্তিক জনগোষ্ঠীর নিকট তুলে ধরে প্রান্তিক জনগোষ্ঠীকে উন্নয়ন কাজে সম্পৃক্ত করার জন্য সকলের প্রতি আহবান করেন। তারপর তিনি মেলায় অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী ০৬ অক্টোবর ২০১৮ পর্যন্ত মেলার সকল কার্যক্রম সুষ্ঠু, সুন্দরভাবে পরিচালনার জন্য সকলকে অনুরোধ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares