Main Menu

আখাউড়ায় লেডিস ক্লাবের যাত্রা শুরু

+100%-

আখাউড়া  প্রতিনিধি. ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়া উপজেলায় লেডিস ক্লাব উদ্বোধন করা হয়েছে গতকাল ৬ এপ্রিল(রবিবার) সন্ধ্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এ ক্লাবের উদ্বোধন করেন লেডিস ক্লাবের সভাপতি সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান । আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানার সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে উম্মে শবনম মোস্তারী মৌসুমী বলেছেন, লেডিস ক্লাব আখাউড়া উপজেলায় নারীদের ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করবে। খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে নারীর অংশগ্রহন নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতা করবে এই লেডিস ক্লাব। গরিব দু:খী অসহায় নারীদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিবে। নারী শিক্ষার অগ্রগতিতেও লেডিস ক্লাবের ভূমিকা থাকবে বলে তিনি বলেন। তিনি আরো বলেন,  উপজেলা প্রশাসনের এই লেডিস ক্লাবের সদস্য সংখ্যা সিমিত, এই সংখ্যা বাড়ানো হবে।

আখাউড়া লেডিস ক্লাব ব্রাহ্মণবাড়িয়ার জেলার সেরা উদাহরণ হয়ে থাকবে। তিনি বলেন, প্রয়োজনে  তার ব্যক্তিগত অর্থায়নে লেডিস ক্লাব পরিচালিত হবে। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা,পল্লী বিদ্যুতের আহমেদ শাহ আল জাবের, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল,আখাউড়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম, মহিলা বিএনপির সভাপতি মারুফা ইসমাইল বকুল, সালেহা আরিফ নাছরীন, শিক্ষিকা মৌসুমী আক্তার, সিদ্দিকা বেগম, ফাতেমা বেগম, কাজী স্বপ্না সিফাত, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু ,হান্নান খাদেম ও নাছির উদ্দিন জুটন বনিক প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares