Main Menu

আখাউড়ায় মসজিদ ও প্রবাসীর বাড়িতে চুরি- নিরাপত্তা হুমকিতে

+100%-
ব্রাহ্মণবাড়িয়া জেলার  আখাউড়া  পৌরশহরের খালাজুড়া গ্রামের জামে মসজিদে  গত সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে  চুরি হয়। চোরের দল মসজিদের তালা ভেঙে মসজিদের  ভেতরে প্রবেশ করে একটি আইপিএস, আইপিএসের ব্যাটারি, দু’টি মাইকসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে পালিয়ে যায়।
একই রাতে ওই গ্রামের প্রবাসী জহিরুল ইসলাম ফালু মিয়া নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে জানালার গ্রিল ও তালা ভেঙ্গে নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয় চুরের দলেরা। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।
এই বিষয়ে সৌদি প্রবাসী ফালু মিয়ার স্ত্রী সেলিনা বেগম বলেন, কালো মুখোশ পড়ানো একটি চোরের দল আমার তিনতলা ভবনের দু’তলায় জানালার গ্রিল কেটে আমার রুমে ঢুকে। তখন আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরাতে থাকা নগদ ৮০ হাজার টাকা আড়াই ভরি স্বর্ণালংকার ও একটি এলইডি টিভিসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. আরিফুল আমিন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরির্দশন করেছে। আইনের আওতায় এনে তাদের ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের প্রেসিডেন্ট সড়ক নামক এলাকায় আখাউড়া-আগরতলা সড়কের পাশের একটি জামে মসজিদের দরজার তালা ভেঙে চোরেরা মসজিদে ঢুকে। এ সময় চোরের দলরা মসজিদের মূল্যবান মালামালের পাশাপাশি নগদ টাকার দানবাক্সটিও লুট করে চুরের দল।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares