Main Menu

বিজয়নগরে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত

+100%-


সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শিক্ষকের বেত্রাঘাতে এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার উপজেলার চম্পকনগর স্কুল এন্ড কলেজে।
এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থী ও স্থানীয় লোকজন অভিযুক্ত শিক্ষককে ১ ঘন্টা শ্রেণী কক্ষে অবরুদ্ধ করে রাখে। পরে স্কুল পরিচালনা কমিটির হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এলাকাবাসী ও শিক্ষার্থীরা জানান, গত রবিবার বিকেলে নুরপুর গ্রামের বাসিন্দা ও চম্পকনগর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র হোসেন মিয়া-(১৫) ক্লাশ চলাকালীন সময়ে স্কুল সংলগ্ন খালে নৌকায় উঠে। এই অপরাধে স্কুলের ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক কামাল চৌধুরী ডেকে নিয়ে বেদম বেত্রাঘাত করেন। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল শিক্ষার্থী ও স্থানীয় লোকজন বিক্ষুব্দ হয়ে স্কুল ক্যাম্পাসে গিয়ে অভিযুক্ত শিক্ষককে শ্রেণীকক্ষে ১ ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে স্কুল পরিচালনা কমিটির হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
এ ব্যাপারে চম্পকনগর স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য মোঃ জমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয় লোকজন ও বিদ্যালয় পরিচালনা কমিটি জরুরী বৈঠকে বিষয়টি নিষ্পত্তি করেছে। এ ঘটনার পুনরাবৃত্তি না ঘটানোর জন্য সকলকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশিরুল হক ভূইয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই।






Shares