Main Menu

কাছাকাছি পৌঁছেও বাড়ি যাওয়া হলো না প্রবাসী মানিক মিয়ার

+100%-

মাসুক হৃদয় : প্রবাস থেকে প্রাণের টানে দেশে ছুটে এসেছিলেন তিনি। একেবারে বাড়ির কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু আর বাড়ি যাওয়া হলো না তাঁর। ঢাকা-সিলেট মহাসড়কের ব্রা‏হ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই নামক স্থানে প্রাইভেটকারের সঙ্গে পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মানিক মিয়া নামের ওই প্রবাস ফেরত এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের আরো দুজন যাত্রী আহত হয়।
জানা যায়, মানিক মিয়া (৪০) আজ বৃহস্পতিবার ভোরে দুবাই থেকে ঢাকায় এসে পৌঁছেন। এরপর প্রাইভেটকারে চড়ে হবিগঞ্জে তাঁর বাড়ির উদ্দেশে রওয়ানা হন।
বিজয়নগরের ইসলামপুর ফাঁড়ির হাইওয়ে পুলিশ জানায়, ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দর থেকে শশই নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মানিক মিয়াকে বহনকারী প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ ছাড়া গুর“তর আহত অবস্থায় প্রাইভেটকার থেকে এক নারী (৩০) ও এক পুরুষকে (৪০) উদ্ধার করে হাইওয়ে পুলিশ। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁদের পরিচয় জানা যায়নি।
এদিকে এ ঘটনার পর ইসলামপুর ফাঁড়ির হাইওয়ে পুলিশের দেওয়া তথ্য অনুযায়ি সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) আবদুল মান্নান ফরায়েজি ঘাতক ট্রাকটি আটক করেছে।






Shares