Main Menu

বিজয়নগরে চার শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি স্থাপন ও ভবন উদ্বোধন করলেন মোক্তাদির

+100%-

মাসুক হৃদয়// বিজয়নগরে চার শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি স্থাপন , ভবন ও কম্পিউটার ল্যাব উদ্বোধন করলেন পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রা‏ণবাড়িয়া-৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু দেশটাকে জয় করেছেন, আর তার কন্যা শেখ হাসিনা করেছেন সমুদ্র জয়। এ জয় আমাদের বিরাট জয়। এজন্য শেখ হাসিনার সরকারের প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মিরাসানি পলিটেকনিক একাডেমির কম্পিউটার ল্যাব উদ্বোধনের সময় এসব কথা বলেন।  
এসময় উপস্তিত শিক্ষার্থীদের  উদ্দেশ্যে তিনি আরও বলেন, প্রত্যেক শিক্ষার্থীকে কোমলমতি বয়স থেকেই সত্য বলার অভ্যাস গড়ে তুলতে হবে। ছোটবেলা থেকে একজন পুর্ণাঙ্গ সত্যবাদি হিসেবে গড়ে উঠলে জীবন যেমন শুদ্ধ ও পবিত্র হয়, তেমনি একটি জাতিও পবিত্র হয়ে উঠে।
মিরাসানি পলিটেকনিক একাডেমির পরিচালনা কমিটির সভাপতি ফজলুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. আশরাফুল আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর জহিরুল হক খাঁন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিব জাহাঙ্গীর মৃধা, সিংগারবিল ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া, প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, প্রাক্তন শিক্ষক মুহছিন আহমেদ, সমাজ সেবক সফিউদ্দিন আহমেদ (বাবুল চৌধুরী)।

তিনি  এর আগে সিংগারবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে দুপুরে তিনি চম্পকনগর ইউনিয়নের পত্তন উচ্চ বিদ্যালয়ের নতুন দোতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন। বিকেলে তিনি ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares