Main Menu

স্ত্রী স্বীকৃতির দাবীতে ২ দিন যাবত স্বামীর বাড়ীতে অনশন করছে।

+100%-
প্রতিনিধি ॥লাভলী আক্তার (১৭) নামের এক কিশোরী বধু স্ত্রী স্বীকৃতির দাবীতে ২ দিন যাবত স্বামীর বাড়ীতে অনশন করছে। ঘটনাটি ঘটছে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউপির খাডিঙ্গা গ্রামে।

এলাকাবাসী জানায়, বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউপির খাডিঙ্গা গ্রামের আবুল হোসেন খন্দকারের কিশোরী কন্যা লাভলী আক্তার (১৭) এর সাথে একই গ্রামের মো.ইলিয়াস মাষ্টারের পুত্র মামুনুর রশীদের গভীর প্রেমের সম্পর্ক ছিল।এর ই সূত্র ধরে গত ১৩ই ফেব্র“য়ারী এই দুইজন বাড়ী থেকে পালিয়ে যায়।ওই দিন তারা লাভলী আক্তারের ভগ্নিপতি আজিজুল ইসলামের বাড়ীতে থাকেন। ১৪ই ফেব্র“য়ারী বিশ্ব ভালবাসা দিবসের দিন সকালে ভগ্নিপতি আজিজুল ইসলামের বাড়ীতেই মাওলানা দিয়ে তাদের বিয়ে পড়ানো হয় এবং সেই দিনই ব্রাহ্মণবাড়িয়া আদালতে এফিডেভিটের মাধ্যমে তাদের বিয়ে হয়।


এ খবর পরিবারের সদস্যরা জানতে পেরে ১৪ই ফেব্র“য়ারী মঙ্গলবার রাতেই মামুনুর রশীদকে তারা নিয়ে যায়।পরদিন বুধবার সকাল পর্যন্ত মামুনুর রশীদ ফিরে না আসায় লাভলী আক্তার তার বাড়ীতে গিয়ে স্ত্রী স্বীকৃতির দাবীতে করে।    পাড়া

লাভলী আক্তার বলেন, বুধবার সকাল থেকে আমি এই বাড়ীতে আছি।যতক্ষণ স্ত্রী স্বীকৃতি দিয়ে আমাকে ঘরে তুলে না নিবে ততক্ষণ আমি কিছু মুখে তুলবনা ও এ বাড়ী ছাড়ব না।


মামুনুর রশীদের মা শাহনাজ বেগম বলেন, আমার ছেলে যদি তাকে বিয়ে করে থাকে তাহলে আমার ছেলে কে খোঁজে বের করে লাভলীর কাছে ফিরিয়ে দিব ,তবে আমাদের কথার অবাধ্য হওয়ায় তাদের কারোই এই বাড়ীতে জায়গা হবেনা।


পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মাইনুদ্দিন চিশতি জানান, আমি বিষয়টি সম্পর্কে অবহিত হয়েছি।বিষয়টি সামাজিক ভাবে মিমাংসা করার চেষ্টা করছি।







Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares