Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার

+100%-

bgb8316গত ০৮ মার্চ ২০১৬ তারিখ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
০৮ মার্চ সন্ধায় ০৭:৪৫ ঘটিকায় আখাউড়া উপজেলার সীমান্তবর্তী কাশিনগর এলাকায় হাবিলদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ০৫ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে আজমপুর সীমান্ত ফাঁড়ীর বিজিবি সদস্যরা। তবে এ সময় আসামীকে আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে ০৮ মার্চ ০৮:০০ ঘটিকায় একই উপজেলার সীমান্তবর্তী শিবনগর ও মিনারকোট এলাকায় পৃথক দুটি অভিযানে ৩৪ বোতল ভারতীয় হুইস্কি ,৩৪ বোতল ফেন্সিডিল, ০৪ প্যাকেট ভারতীয় আতঁশ বাজি ও একটি বাইসাইকেল জব্দ করে ঘাগুটিয়া সীমান্ত ফাঁড়ীর বিজিবি সদস্যরা।

এছাড়া একই উপজেলার সীমান্তবর্তী দেবগ্রাম এলাকায় জুনিয়র কর্মকর্তা জোনাব আলী নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১০ বোতল ভারতীয় আরসি কফ ও ০৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে শ্যামনগর সীমান্ত ফাঁড়ীর সদস্যরা ।

অদ্য ০৯ মার্চ বিকাল ০৪:৩০ ঘটিকায় আখাউড়া সীমান্তবর্তী আজমপুর এলাকায় হাবিলদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ২৯ বোতল ভারতীয় ইস্কাপ ও ২৫ বোতল ভারতীয় আরসি কফ উদ্ধার করে আজমপুর সীমান্ত ফাঁড়ীর সদস্যরা ।
এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি মাদক উদ্ধার বিষয়টি নিশ্চিত করেছেন।






Shares