Main Menu

বিজয়নগর উপজেলা শ্রমিক লীগ নেতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

+100%-

amra
জেলা শ্রমিকলীগ ও অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের শোক

বিজয়নগর উপজেলা শ্রমিক লীগের অন্যতম নেতা চান্দুরা টেম্পুস্ট্যান্ড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা আনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক, সাংগঠনিক সম্পাদক জিল্লু মিয়া ও জেলা অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-১৩৬৯) এর সাধারণ সম্পাদক ফজলুল হক মৃধা। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিজয়নগর উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আফজল মিয়ার শোক
বিজয়নগর উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আফজল মিয়া এক বিবৃতিতে উপজেলা শ্রমিক লীগের অন্যতম নেতা, অটোরিক্সা-অটোটেম্পু চান্দুরা শাখা কমিটির সাধারণ সম্পাদক শ্রমিক নেতা আনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

অগ্রনী ব্যাংক সিবিএ’র সাধারণ সম্পাদক মোবারক হোসেনের শোক
বিজয়নগর উপজেলা শ্রমিক লীগের অন্যতম নেতা, অটোরিক্সা-অটোটেম্পু চান্দুরা শাখা কমিটির সাধারণ সম্পাদক শ্রমিক নেতা আনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিজয়নগর অগ্রণী ব্যাংক সিবিএ’র সাধারণ সম্পাদক মোবারক হোসেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।






Shares