Main Menu

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার বশিরুল হক ভূঁইয়ার বিদায় সংবর্ধনা

+100%-

Picপ্রেসক্লাব বিজয়নগরের উদ্যোগে গতকাল বিজয় নগর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি মৃণাল চৌধুরী লিটনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড. তানবীর ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইয়াপুরা উপি চেয়ারম্যান হাজী আক্তার হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য সচিব জিয়াদুল হক, প্রেসক্লাবের সদস্য নির্জয় হাসান সোহেল এর পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আমির মাহমুদ ভূঁইয়া, যুগ্ম আহবায়ক শামসুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইলিয়াছ সরকার প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এড. তানবীর ভূঁইয়া তাঁর বক্তব্যে বলেন, বশিরুল হক ভূঁইয়া ছিলেন একজন কাজ পাগল মানুষ। তিনি সময়ের কাজ সময়ে করেছেন, কোন কাজে তিনি অবহেলা করেননি। তাঁর কর্মদক্ষতার কথা বিজয়নগর উপজেলাবাসী চিরদিন মনে রাখবে।

এসময় বিদায়ী সংবর্ধিত ব্যক্তি তাঁর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন আমি এ উপজেলায় কাজ করতে গিয়ে সকলের সহযোগিতা পেয়েছি। আর প্রেসক্লাবের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে যে সহযোগিতা করেছেন তা ভুলার নয়। আমি যেখানেই থাকিনা কেন তাদের কথা আমার স্মরণ থাকবে আজীবন। আমি সাংবাদিক বন্ধুদের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করি। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকরা বিদায়ী সংবর্ধিত ব্যক্তিকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন এবং তাঁর হাতে উপহার সামগ্রী তুলে দেন। উক্ত অনুষ্ঠানে সাংবাদিক ছাড়াও উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।প্রেস রিলিজ






Shares