Main Menu

বিজয়নগরে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদক সহ ৫ মাদক বিক্রেতা আটক

+100%-

মো,জিয়াদুল হক বাবু:: ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদক সহ ৫ কারবারিকে আটক করা হয়েছে। আজ শনিবার ভোরে উপজেলার বিষ্নপুর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, ব্রাহ্মণবা‌ড়িয়া ও ২৫ বি‌জি‌বি বিষ্নপুর বিও‌পির সমন্ব‌য়ে গ‌ঠিত টাস্কফোর্স টীমের অভিযানে ৫ জন মাদক কারবারিকে ১৬ শ ৯৭ পিস ইয়াবা,১শ কেজি গাজা, ৩ শ বোতল ফেন্সিডিল ও ৪ শ ১০ বোতল ‌নি‌ষিদ্ধ ভারতীয় এসকফ সিরাপসহ গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হল উপজেলার কালাছড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মো,জালাল মিয়া(৫২),আরাফাত আলীর ছেলে আইয়ুব খান (৩২),মৃত ইব্রাহিম এর ছেলে ফিরোজ মিয়া (৪৫),বিষ্নপুর গ্রামের পিন্টু ভুইয়ার ছেলে সাদ্দাম ভুইয়া (২৫), চাউড়া গ্রামের আব্দুল গনির ছেলে মো,রুবেল (২২)।

টাস্ক ফোর্স অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো,শরীফ নেওয়াজ।এসময় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক মো,মিজানুর রহমান সহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়ন কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মো,ফেরদৌস কবীর পিএসসি, জি+ জানান, টাস্কফোর্স অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে মো,শরীফ নেওয়াজ অভিযানে অংশ নেন এবং জব্দ তালিকা তৈরি করে আটককৃত ইয়াবা,গাজা, ফেন্সিডিল ও এসকফ সিরাপ আইন শৃঙ্খলা বাহিনী এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জিম্মায় দেন। অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।






Shares