Main Menu

বিজয়নগরে ট্রাকের চাপায় সিএনজি আরোহী ২ জন নিহত , আহত ১০

+100%-

বিজয়নগর সংবাদদাতাঃ  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের চাপায় ২ সিএনজি আরোহী নিহত হয়েছে এবং ১০ জন আহত হয়েছে। নিহতরা হলেন মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের স্বপনের ছেলে সুমন (৩০) ও গোরান্গ নাথের ছেলে মোহন নাথ (৩১)।
আজ রবিবার সকালে উপজেলার শশুই এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনার ঘটে। পুলিশ জানায় আজ রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে শশুই নামক স্থানে মাধবপুর গামী সিএনজি অটোরিকশাকে পিছন দিক থেকে ট্রাক চাপা দিলে ২ জন সিএনজি আরোহী নিহত হয় এবং সাথে সাথে পিছন দিক থেকে আসা মাইক্রোবাসের ট্রাকের সাথে সংঘর্ষ হলে মাইক্রোবাসের প্রায় ১০ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দ্র বসু জানান, সকালে ঢাকা সিলেট মহাসড়কে মাধবপুর গামী সিএনজি অটোরিকশাকে একই দিকে যাওয়া ট্রাক পিছন দিয়ে চাপা দিলে ঘটনাস্থলে ২ জন যাত্রী নিহত হয় এবং সাথে সাথে ট্রাকের পিছনে মাইক্রোবাসের সংঘর্ষ হলে প্রায় ১০ জন যাত্রী আহত হয় । নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারে কাজ চলছে।






Shares