Main Menu

বিজয়নগরে গোষ্ঠী দ্বন্ধে হামলা, এলাকায় উত্তেজনা, চেয়ারম্যান বকুল পুলিশ হেফাজতে

+100%-

মোঃ জিয়াদুল হক বাবু : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অতর্কিত হামলায় মোশারফ হোসেন (৪০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, একই গ্রামের সাবেক চেয়ারম্যান হাজী আক্তার হোসেন ও বর্তমান চেয়ারম্যান জিয়াউল হক বকুলের গোষ্টির মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জেরে মঙ্গলবার বিকালে মোঃ মোশাররফ হোসেন (৪০) কে একা পেয়ে অতর্কিত হামলা করে পিটিয়ে গুরুতর আহত করেন তার প্রতিপক্ষের লোকজন। তাকে মারপিটের খবর পেয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে এলাকার পরিবেশ স্বাভাবিক রাখতে পুলিশি পদক্ষেপ জোরদার করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। গুরুতর আহত মোশাররফ হোসেনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হচ্ছে।

ঘটনার পর পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে ইছাপুরা ইউপির চেয়ারম্যান জিয়াউল হক বকুলকে থানায় পুলিশি হেফাজতে আনা হয়েছে বলে জানা গেছে।






Shares