Main Menu

উন্নয়নের প্রতিদান হিসেবে বিজয়নগরবাসী আবারো নৌকায় ভোট দিবে:মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। আর এ দলটির নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন সমৃদ্ধি পথে এগিয়ে যাচ্ছে।আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই জনগনের ভাগ্য-উন্নয়ন হয়।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল,সোনার বাংলা গড়ে তোলা। আর তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবিত থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ হতো।
তিনি বিজয়নগরের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন বিজয়নগর নতুন উপজেলা, এ উপজেলায় জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতাল, রাস্তাঘাট, শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ, স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোয়া লেগেছে।যার প্রতিদান হিসেবে বিজয়নগরবাসী আগামী নির্বাচন আবারো নৌকা প্রতিকে ভোট দিবে।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার সুযোগ দিতে তিনি বিজয়নগরবাসীর প্রতি আহ্বান জানান মোকতাদির চৌধুরী এমপি।
তিনি গতকাল শনিবার দিনব্যাপী বিজয়নগর উপজেলার লক্ষীমুড়া উচ্চ বিদ্যালয় ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন,আউলিয়া নগর মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, পাহাড়পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৩ তলা ভীত বিশিষ্ট ২য় ও ৩য় তলার উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন কালে একথা বলেন।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাজ মো ইয়াছিন,
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া,বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. তানভীর ভূইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু প্রমূখ।





Shares