Main Menu

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন:: বিজয়নগরে মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক কে বিজয়ী করুন। কারন আওয়ামীলীগ মানেই দেশ ও জনগনের উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণেই রাজনীতি করেন। ইতিমধ্যেই শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি পেয়েছে।
তিনি সোমবার  দিনব্যাপী বিজয়নগর উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধনী অনুষ্ঠান  প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি সকাল ১০টায় বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করে একই ইউনিয়নের ছতরপুর উচ্চ বিদ্যালয়, মহেষপুর হাই স্কুল ও কালাছড়া হাই স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর করেন।
এসব উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনী উপলক্ষ্যে পৃথক পৃথক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী জহিরুল ইসলাম ভূইয়া সহ বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকগন।





Shares