Main Menu

আশুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়

গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছিল:: এ্যাড. ফজিলাতুন্নেছা বাপ্পী এমপি

+100%-

bappiপ্রতিনিধি:: জাতীয় সংসদে মহিলা আসন-৩০ এর সংসদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান এ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পী বলেছেন, বাংলাদেশে গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছিল। আওয়ামী লীগ ভোগের রাজনীতি করে না, ত্যাগের রাজনীতিতে বিশ্বাস করে। এ জন্য মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরে এসে দেশের উন্নয়নে বাংলাদেশে’র প্রশংসা করে গেছেন। গতকাল শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিডিয়া বান্ধব। প্রধানমন্ত্রী জানেন সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে কতটা হয়রানির শিকার হন। তাই তিনি সাংবাদিকদের কল্যাণে ব্যাপক কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। তিনি আরও বলেন, আমি নেতা নই সাংবাদিকদের বোন হিসেবে সবসময় পাশে থাকবো। আশুগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন তার সবটুকু করবো আমি।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা মকবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মোবারক আলী চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহীন শিকদার।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আতাউর রহমান কবির, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো.মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সহ সভাপতি মো. শফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোৎস্না চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনি প্রমুখ।






Shares