Main Menu

সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ সমাজের সর্বস্তরের জনগনকে এগিয়ে আসতে হবে:: অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু

+100%-

13709624_প্রেস বিজ্ঞপ্তি:: সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ঘোষিত দেশব্যাপি উপজেলায় উপজেলায় সমাবেশ ও মানববন্ধন কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সারাদেশে উপজেলা পর্যায়ে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উক্ত কর্মসূচীর অংশ হিসেবে ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে শনিবার সকালে বঙ্গবন্ধু কারিগরি ও বানিজ্যিক মহাবিদ্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু ।

13728525_977618999024886_1413547066_o

সংগঠনের আশুগঞ্জ উপজেলা সভাপতি মোঃ শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, অধ্যক্ষ হাবিবুর রহমান, হুমায়র কবীর, অধ্যক্ষ আঃ রহিম, ফারুক সিকদার, কবির হোসেন, রেজাউল আজাদ, মহিউদ্দিন আহমেদ, মোমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আঃ লতিফ প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, শুধু মাত্র আইন শৃংখলা বাহিনীর পক্ষে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন করা সম্ভব নয়। তিনি সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ সমাজের সর্বস্তরের জনগনকে এগিয়ে আসার জন্য আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares