Main Menu

মাদক বিরোধী প্রচারনা নিয়ে ৭০ সাইকেলিষ্ট আশুগঞ্জে

+100%-

নিজস্ব প্রতিনিধি:: “এসো তরুণ খেলার মাঠে, নিয়ো না মাদক হাতে” মাদক বিরোধী এই শ্লোগানকে সামনে রেখে ৭০ জন সাইকেলিস্ট একটি সাইকেল র‌্যালী নিয়ে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপস্থিত হয়েছেন।
শুক্রবার সকাল ৫ টায় ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিডি সাইকেলিস্ট ও হেমন্ত রাইডার্স এর সাইকেলিস্টরা রওয়ানা হয়ে দুপুরে আশুগঞ্জ উপজেলা হলরুমে এসে এক অভ্যর্থনা অনুষ্ঠানে অংশগ্রহন করেন। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়, আশুগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ও রাজদিঘী মৎস সমিতি এই অনুষ্ঠানের আয়োজন করেন।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিরুল কায়ছারের সভাপতিত্বে অভ্যর্থনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সাইদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যারয়ের সহকারী পরিচালক মো. বাহাউদ্দিন, আশুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বদরুল আলম তালুকদার, উপজেলা ক্রীড়া সংস্তার সাধারণ সম্পাদক শাহিন শিকদার, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাদেকুল ইসলাম সাচ্চু প্রমূখ।
এছাড়াও আহত সাইক্লিষ্টরা বিকালে আশুগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্যেশ্যে রওয়ানা হয়ে তিতাস নদীর পাড়ে অবস্তান করবেন। সেখান থেকে রাতে আমরাই ব্রাহ্মণবাড়িয়া নামে একটি সংগঠনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমীতে এক অনুষ্ঠানে অংশগ্রহন করবেন। ৭০ জন সাইকেলিষ্ট শনিবার সকাল ৬ টায় আবারো আশুগঞ্জ থেকে ঢাকার উদ্যেশ্যে রওয়ানা হবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares