Main Menu

আশুগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল

বস্তুনিষ্ট সাংবাদিকতায় সমাজের আসল চেহারা ফুটে উঠে: অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন

+100%-

স্টাফ রিপোর্টার :সঠিক ও বস্তুনিষ্ট সাংবাদিকতার মাধ্যমে সমাজের আসল চেহারা ফুটে উঠে। এতে করে আমাদের চারপাশের অপরাধ প্রবণতাও কমে আসে বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন।

শনিবার সন্ধায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন সাংবাদিকরা তাদের লিখনির মাধ্যমে আমাদের চারপাশের বিভিন্ন সমস্যা সম্ভাবনাসহ নানান অপরাধের খবর সমাজের সামনে তুলে ধরেন। তাদের মাধ্যমে আমরা সমাজের আসল চেহারা ধরতে পারি। কিছু কিছু ক্ষেত্রে সাংবাদিকরাও প্রতিবন্ধকতার শিকার হয়। তবে সাংবাদিকদের অবাধ তথ্য সংগ্রহ ও প্রচারের জন্য সকলকে সাহায্য করতে হবে বলেও জানান তিনি।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু আসিফ আহমেদ, আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিরুল কায়ছার, সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার, অফিনসার ইনচার্জ(তদন্ত) এসএম কামরুজ্জামান, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাদেকুল ইসলাম সাচ্চু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন আহমেদ প্রমূখ। এছাড়াও ইফতার মাাহফিলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের লোকজন অংশ গ্রহন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares