Main Menu

আশুগঞ্জে নবনির্মিত বঙ্গবন্ধু কর্ণার ও গ্রন্থগার এর শুভ উদ্বোধন ও সংবর্ধণা অনুষ্ঠানে

বঙ্গবন্ধু আমাদের আর্দশের ঠিকানা ………..বিদায়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী পুলিশ সুপার ও (অতিরিক্ত ডিআইজি) মো. মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আর্দশের ঠিকানা। এসময় তিনি আরও বলেন বঙ্গবন্ধু’র জন্য আজকের স্বাধীন বাংলাদেশ। এসময় তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুকে আরও বেশি করে অন্তরে লালন করার আহবান জানান। তিনি রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে জেলা পুলিশে সহযোগিতায় নবনির্মিত বঙ্গবন্ধু কর্ণার ও গ্রন্থগার এর শুভ উদ্বোধনী ও সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।
স্থানীয় শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির, আশুগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, বাংলাদেশ আইন সমিতির সভাপতি এড. কামরুজ্জামান আনছারি, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মো. আনিছুর রহমান,আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, আশুগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার, সাংবাদিক ও রাজনৈতিক দলের প্রতিনিধি, সামাজিক সাস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও বীর মুক্তিযোদ্ধা স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহন করে। অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধিত করা হয়।
এসময় ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী পুলিশ সুপার ও (অতিরিক্ত ডিআইজি) মো. মিজানুর রহমান পিপিএম (বার) ফিতা কেটে শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধু কর্ণার ও গ্রন্থগার এর শুভ উদ্বোধন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares