Main Menu

আশুগঞ্জ উপজেলা ছাত্রদল থেকে পদত্যাগ করেছেন মকসুদুর, মামুন ও শুভ চৌধুরী

+100%-

নিজস্ব প্রতিবেদক॥  আশুগঞ্জ উপজেলা ছাত্রদল থেকে পদত্যাগ করেছেন উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মকসুদুর রহমান, সহ-সভাপতি মামুন মিয়া ও সাংগঠনিক সম্পাদক শুভ চৌধুরী। বুধবার উপজেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবর লিখিত ভাবে পৃথক কপিতে স্বাক্ষর করে উপজেলা ছাত্রদলের পদ থেকে পদত্যাগ করেন তারা তিনজন। সেই সাথে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে অনুলিপি দেয়া হয়।
পদত্যাগ পত্রে মকসুদুুর রহমান উল্লেখ্য করেন, তিনি ২০১২ সালের ১০ অক্টোবর থেকে আশুগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও আশুগঞ্জ বন্দর ছাত্রদলের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। কিন্তু বর্তমানে ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকায় সঠিক ভাবে দলীয় দায়িত্ব পালন করতে না পারায় পদ পদত্যাগ করেছেন। সেই সাথে ছাত্রদলের সাধারন সদস্য থেকেও পদত্যাগ করেছেন। মকসুদুুর রহমান আগামীদিন বিএনপির কোন প্রকার কর্মকান্ডে জড়িত না থাকার কথা উল্লেখ করেন।
পদত্যাগ পত্রে সহ-সভাপতি মামুন মিয়া তার পদত্যাগ পত্রে উল্লেখ করেন, ২০১২ সালের ১০ অক্টোবর থেকে আশুগঞ্জ উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি। কিন্তু ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকায় সঠিক ভাবে দলীয় দায়িত্ব পালন করতে না পারায় বিধায় পদ পদত্যাগ করেছি। সেই সাথে ছাত্রদলের সাধারন সদস্য থেকেও পদত্যাগ করেছি। মামুন মিয়া আগামীদিন বিএনপির কোন প্রকার কর্মকান্ডে জড়িত না থাকার কথা উল্লেখ করেন।
শুভ চৌধুরী তার পদত্যাগ পত্রে উল্লেখ করেন, ২০১২ সালের ১০ অক্টোবর থেকে আশুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকায় সঠিক ভাবে দলীয় দায়িত্ব পালন করতে না পারায় বিধায় পদ পদত্যাগ করেছেন। সেই সাথে ছাত্রদলের সাধারন সদস্য থেকেও পদত্যাগ করেছেন। শুভ চৌধুরী আগামীদিন বিএনপির কোন প্রকার কর্মকান্ডে জড়িত না থাকার কথা উল্লেখ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares