Main Menu

আশুগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় রিমা আক্তার নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার শরীফপুর গ্রামের পূর্বপাড়ার আবদুল হামিদের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিমা আবদুল হামিদের ছেলে। সে খোলাপাড়া শাহ ফরাসত আলী উচ্চ বিদ্যালয়ের ৬ ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, গলায় ফাঁস দিয়ে রিমা আত্মহত্যা করতে পারে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার স্থানীয়দের বরাত দিয়ে জানান, আজ সকাল ১০টার পর থেকে রিমা আক্তারকে পাওয়া যাচ্ছিল না। ১২টার দিকে রিমার বাবা আবদুল হামিদ বাইরে কাজ শেষ করে বাড়িতে আসেন। তিনি বাড়ি ফিরে গোলাঘরের দরজা বন্ধ পান। দরজা ভেতর থেকে বন্ধ দেখে তিনি ভেঙে ফেলেন। ঘরে প্রবেশ করে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দেন।

ওসি জানান, হামিদের চিৎকার শুনে বাড়ির আশপাশের লোকজন সেখানে যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে দুপুর দেড়টায় ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে শরীফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সাইফ উদ্দিন চৌধুরী বলেন, রিমা আত্মহত্যা করেছে। পুলিশের তদন্ত ছাড়া বলা যাচ্ছে না, সে কেন আত্মহত্যা করেছে।

ওসি বদরুল আলম তালুকদার বলেন, রিমার আত্মহত্যার কারণ তদন্ত করে দেখা হবে।






Shares