Main Menu

আশুগঞ্জে নিখোঁজের দু’দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

+100%-
নিখোঁজের দুই দিন পর ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদী থেকে আবু তাহের (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।
আবু তাহের উপজেলার লালপুর গ্রামের কইরাকান্দি গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। শনিবার রাতে উপজেলার লালপুর এলাকার মেঘনা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, তাহের মিয়া দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমাতে যাওয়ার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। দু’দিন যাবত আত্বীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তার কোন খবর পাওয়া যায়নি। শনিবার রাতে নৌকার মাঝিরা লালপুরে মেঘনা নদীতে তার লাশ ভেশে উঠতে দেখে। পরে নিহতের স্বজনরা খবর পেয়ে লাশ শনাক্ত করে পুলিশকে খবর দিলে মেঘনা নদী থেকে পুলিশ আবু তাহের মিয়ার লাশ উদ্ধার করে।
এব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, তাহের মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের লোকজনের দাবি তাহের মিয়া দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভোগছিলেন।





Shares