Main Menu

আশুগঞ্জে গৃহবধু তূর্ণা হত্যা: স্বামী রনি ৩ দিনের রিমান্ডে

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গৃহবধূ কামরুন্নাহার তূর্ণা (২৮) হত্যা মামলার একমাত্র আসামি আরিফুল হক ওরফে রনিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সরাফত উদ্দিন তার রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ব্রাহ্মণবাড়িয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে রোববার (২১ মে) দুপুরে আত্মসমর্পণ করেন রনি। তখন আদালতের বিচারক আয়েশা বেগম তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, ২৪ এপ্রিল আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে শ্বশুরবাড়ির পরিত্যক্ত পানির ট্যাংক থেকে কামরুন্নাহার তূর্ণার হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর থেকে তার স্বামী আরিফুল হক পলাতক ছিলেন।

এ ঘটনার পরদিন নিহতের বাবা মফিজুল হক বাদী হয়ে রনিকে প্রধান আসামিসহ আরও অজ্ঞাত দুজনের নামে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পলাতক থাকার পর ২১ মে দুপুরে আদালতে আত্মসমর্পণ করেন রনি। তার কাছ থেকে হত্যার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। তাই আরিফুল হকের বিরুদ্ধে আদালতে ১০দিনের রিমান্ডের আবেদন করা হয় বলেও জানান তদন্ত কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পরিদর্শক মো. মাহবুবুর রহমান তিনদিনের রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি রনির বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সরাফত উদ্দিন তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares