Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন

+100%-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বৃহস্পতিবার শেষ দিনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ,জাতীয় পার্টি,ইসলামী ফ্রন্ট,জাকের পার্টি ও ওয়ার্কাস পাটির প্রার্থীসহ মোট ৯ জন। এর মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো: ফখরুল ইসলামের কাছে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর)আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম,জাতীয় পার্টি থেকে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য শাহানুল করিম গরিবুল্লাহ সেলিম,বাংলাদেশ ইসলামি ফ্রন্ট থেকে দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব অ্যাডভোকেট ইসলাম উদ্দিন দুলাল,জাকের পার্টির জাকির হোসেন চৌধুরী,বাংলাদেশ ওয়ার্কাস পাটি থেকে মো: বকুল হোসেন খান ও স্বতন্ত্র প্রার্থী মো: আবদুল মান্নান।

অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা মো: শাহগীর আলমের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপি থেকে বহিষ্কৃত চেয়ারপার্সনের উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি সৈয়দ একে একরামুজ্জামান,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার,কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মো: নাজির মিয়ার স্ত্রী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম (লে: অব:) গোলাম নুরের মেয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোছা: রুমা আক্তার।

মনোনয়নপত্র জমা দিয়ে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন,আসন্ন জাতীয় সংসদ নিবার্চন উৎসবমূখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। গত দুইটি নিবার্চনে জনগণ আমাকে যেভাবে ভোট দিয়ে জয়যুক্ত করেছে,ঠিক একেইভাবে এলাকার জনগণ আবারও নৌকাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।






Shares