Main Menu

নাসিরনগরে হামলা : ‘মূল হোতা’ আঁখি আটক

+100%-

akhiএম. ডি  মুরাদ মৃধা: নাসিরনগর, সংবাদদাতা:  রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনায় অন্যতম সন্দেহভাজন আসামি হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে গ্রেফতার করেছে রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন জানান, বৃহস্পতিবার ভোর রাতে ভাটারা থানা এলাকা থেকে স্হানীয় পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বর্তমানে তাকে ঢাকায় রাখা হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেষে তাকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসা হবে।

এর আগে গত ২ জানুয়ারি আঁখির ব্যক্তিগত সহকারী উত্তম কুমার দাস (২৫) ও হরিপুর ইউনিয়ন পরিষদের সচিব মনোরঞ্জন দেবনাথকে (৪০) আটক করে পুলিশ।পরে মুচেলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।পুলিশ আঁখিকে খুঁজলেও এতদিন তিনি লুকিয়ে ছিলেন। দুই সহযোগীকে আটক করার চার দিনের মধ‌্যে আঁখি ধরা পড়লেন।

আঁখি যুবলীগের জেলা কমিটির সাবেক সদস্য । বর্তমানে দলে কোনো পদ নেই তার। আঁখির মদের কারবারও রয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর হরিপুর গ্রামের রসরাজ দাসের ফেইসবুক থেকে ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরের বেশ কয়েকটি হিন্দুপাড়ায় হামলা চালায় একদল দুরবৃত্ত। এ সময় হিন্দু সম্প্রদায়ের ১০টি মন্দির ভাঙচুরসহ শতাধিক বাড়িঘরে হামলা, ভাঙচুর এবং লোটপাট করা হয়।এ ঘটনায় মোট ৮টি মামলায় ১০৫ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।






Shares