Main Menu

নাসিরনগরে হামলাকারীদের আইনি সহায়তা দেয়া হবে না

+100%-

sc
মোহাম্মদ মাসুদ , সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলাকারীদের আইনি সহায়তা দেয়া হবে না বলে জানিয়েছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুন। শুক্রবার দুপুরে নাসিরনগরে ক্ষতিগ্রস্ত হিন্দুপল্লী পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে এসব কথা জানান তিনি।
তিনি আরো বলেন, যারা নাসিরনগরের হামলার সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করতে হবে। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এ ব্যাপারে কাউকে কোনো ছাড় দেয়া হবে না।
এসময় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা ভয় পাবেন না। সারাদেশ আপনাদের সঙ্গে আছে। আমরা সুপ্রিমকোর্ট আইনজীবীরাও আপনাদের পাশে আছি।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার মো. মাহবুব উদ্দিন খোকন, সাবেক সাধারণ সম্পাদক শ.ম রেজাউল করিম, সাবেক সভাপতি অ্যাড. জয়নুল আবেদীন, নারায়ণগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. হোসনে আরা বাবলী প্রমুখ।
এর আগে দুপুরে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ১৫০ সদদ্যের একটি প্রতিনিধি দল নাসিরনগের ক্ষতিগ্রস্ত হিন্দুপল্লী পরিদর্শনে আসেন। তারা উপজেলার বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত মন্দির ও ঘর-বাড়ি পরিদর্শন এবং মন্দির পরিদর্শন করেন।






Shares