Main Menu

নাসিরনগরে সুইপার কলোনিতে বৃদ্ধ খুন:: ১জন গ্রেফতার

+100%-

follow upনাসিরনগর প্রতিনিধি:: নাসিরনগরে এক বাকÑপ্রতিবন্ধী বৃদ্ধ খুনের ঘটনার অন্তরালে রহস্যে ঘেরা নিয়ে এলাকায় ব্যাপক চানঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে ৮ নভেম্বর রবিবার রাত ১০টায় ফান্দাউক মাছ বাজার সুইপার কলোনিতে। খুন হওয়া বাক-প্রতিবন্ধী শহীদ(৫৫)। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচড় উপজেলা। দীর্ঘ দিন যাবত সে নাসিরনগর উপজেলা সদর, চৈয়ারকুড়ি ও ফান্দাউক সুইপার কলোনিতে কাজ করে জীবিকা নির্বাহ করত। ঘটনার রাতে শহীদ ফান্দাউক মাছ বাজার সুইপার কলোনিতে বাবুল সুইপারের ঘরের বারান্দায় ঘুমন্ত ছিল। একদল অস্ত্রধারী র্দূবৃত্ত ঘরে প্রবেশ করার সময় শহীদ তাদের বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে দূর্বৃত্তরা তার পেটে আঘাত করলে রাত তিনটা তার মৃত্যু হয়। জানা গেছে ওই সময় গৃহকর্তা বাবুল ও তার স্ত্রী নাসিরনগর সদরে তাদের আত্মীয়র বাসায় বেড়াতে গিয়েছিল। ঘটনার দু দিন পর বাবুল বাদি হয়ে অজ্ঞাত নামা ৫/৬জন কে আসামী করে নাসিরনগর থানায় একটি খুনের মামলা দায়ের করে।

এ বিষয়ে সরেজমিন অনুসন্ধানে গিয়ে বাজার পাহাড়াদার মুন্সি পাড়ার হামিদুল্লার ছেলে রহমান মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন সে বাড়ি থেকে এসে খালি ঘরে শহীদের চিৎকার শুনতে পায়। পরে কাছে গিয়ে তার এই অবস্থা দেখে বাবুলের আত্মীয় হৈমন্তি ও তার ছেলে মিটুকে ঘটনাটি জানায়। পরে সে তাদের নিয়ে আলমগীর মেম্বার, মহিলা মেম্বার ও স্থানীয় ইউপি চেযারম্যান ফারুকুজ্জামানের কাছে গেলে তারা কেউ এগিয়ে আসেনি।

এ বিষয়ে জানতে চাইলে গৃহকর্তা বাবুল বলেন রাতে আমি ও আমার স্ত্রী নাসিরনগর সদরে এক আত্মীয়ের বাড়িতে ছিলাম। ওই রাতে ঘরের ভিতর আমার তিন মেয়ে, শালী ও শালীর জামাতা ছিল। শহীদ বারান্দায় ঘুমন্ত অবস্থায় ছিল। অনেক রাত পরে আমি শহীদের খুনের খবর পাই। রাতের বেলায় কোন গাড়ি না পাওয়ায় আসতে পারিনি।

ঘটনা সম্পর্কে বাবুলের তিন কন্যা রুপা, পূজা, ও মুক্তার কাছে জানতে তাদের আত্মীয়ের বাড়িতে গেলে তারা বলেন, রাত তখন ১০টা বাজে, মা বাবা বাড়িতে নেই,আমরা তিন বোন ঘুমিয়ে পরি। হঠাৎ শুনতে পাই ৭/৮ জন লোক ঘরে প্রবেশের চেষ্টা করছে।এ সময়ে শহীদ তাদের বাধাদেয়,তখন তাদের হাতে থাকা ধারালো অ¯ ¿দারা শহীদের পেটে আঘাত করে। ঘটনা বুঝতে পেরে আমরা প্রাণের ভয়ে পিছনের দরজা দিয়ে পালিয়ে আত্মীয়ের বাড়িতে চলে আসি। এখন বাড়িতে যেতে খুব ভয় হচ্ছে।

এ ব্যাপারে নাসিরনগর থানা অফিসার ইনচার্জ মো; আব্দুল কাদেরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান এ মামলায় মোড়াকুরি গ্রামের ফারুক মিয়া (৪০) কে গ্রেপ্তার করা হয়েছে বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Shares