Main Menu

নাসিরনগরে ভৌতিক বিদ্যুৎ বিল:: ভোগান্তির শিকার গ্রাহকরা

+100%-

021457মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়ীয়াঃ- ব্রাহ্মণবাড়ীয়ার নাসিরনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের, বিভিন্ন গ্রামে, ভৌতিক বিদ্যুৎ বিল নিয়ে ভোগান্তির শিকার সাধারণ গ্রাহকরা। মাসে পর মাস গুনতে হচ্ছে অতিরিক্ত টাকা। প্রতিকারের নেই কোন পদক্ষেপ।

সরেজমিন অনুসন্ধানে গিয়ে বিভিন্ন এলাকা ঘুরে, ভোগান্তির শিকার বিভিন্ন গ্রাহকদের সাথে কথা বলে জানা গেছে, পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের গ্রাহক মোহাম্মদ আলী, যার এস এম এস হিসাব নং ১০৫২০৬২৪৩০৪২ দেখা গেছে তার জুলাই ২০১৬ বিদ্যুৎ বিল আসে ৫২১ টাকা। একই মিটারে আগষ্ট মাসে বিল আসে ১৫৫৯ টাকা। ওই গ্রামের গ্রাহক মোঃ ফজলুল হক, যার এস এম এস হিসাব নং ১০৫২০৬২৪৩০৫২। তার জুলাই মাসে বিদ্যুৎ বিল আসে ২৮৯ টাকা কিন্তু আগষ্ট মাসে আসে ৭১৯ টাকা। গ্রাহক মোঃ মহিউদ্দিন, জুলাই মাসে তার বিল আসে ৫৫০ টাকা। পরবর্তীতে আগষ্ট মাসে আসে ১১৭০ টাকা।

এভাবে অসংখ্য গ্রাহক কে দিনের পর দিন গুনতে হচ্ছে বিদ্যুৎ বিলের অতিরিক্ত টাকা। মহিউদ্দিন জানায়, এ ব্যাপারে নাসিরনগর পল্লী বিদ্যুৎ সমিতিতে যোগাযোগ করলে,তারা লিখিত অভিযোগের কথা বলে। তাদের কথা মত ১৫ আগষ্ট লিখিত অভিযোগ দেওয়ার পর ও কোন রূপ প্রতিকার না করে আবারও জানায় পূর্বের ও পরের রিডিং লিখিয়া আনতে হবে। এভাবে অফিসে অভিযোগ করতে গিয়েও হচ্ছে হয়রানীর শিকার।

নাসিরনগর পল্লী বিদ্যুৎ সমিতি বিভিন্ন ছলছাতুরির আশ্রয় নিয়ে গ্রামীন সহজ সরল গ্রাহকদের দিনের পর দিন ঘুরাচ্ছে। এ বিষয়ে নাসিরনগর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে অতিরিক্ত বিদ্যুৎ বিলের প্রতিকারের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন আমি এখন বাহিরে আছি। অফিসে এসে খোজ খবর নিয়ে দেখব।

 






Shares