Main Menu

নাসিরনগরে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা:: থানায় লিখিত অভিযোগ

+100%-
নাসিরনগরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় লিখিত অভিযোগ

নাসিরনগরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় লিখিত অভিযোগ

নিজস্ব সংবাদদাতা নাসিরনগর:: প্রবাসীর স্ত্রীকে ধষর্নের চেষ্টাকালে ধর্ষককে পিঠিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে ১৪ অক্টোবর রাত ১১ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম পাড়ায়। ওই ঘটনায় প্রবাসীর স্ত্রী শিউলী বেগম (৩২) বাদী হয়ে ধর্ষক সামসু মিয়াকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে।

পুলিশ, এলাকাবাসী ও বাদীনী সূত্রে জানা গেছে সদর ইউনিয়নের পশ্চিম পাড়ার প্রবাসী আব্দুর রহমানের স্ত্রী ২ সন্তানের জননী শিউলী বেগম (৩২) প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া শেষে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। প্রতিবেশী মৃত জারু মিয়ার ছেলে মোঃ সামসু মিয়া (৩৮) সু-কৌশলে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে শিউলীর মুখে কাপড় ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা চালায়। ওই সময় শিউলী বেগমের চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে ধর্ষক সামসু মিয়াকে আটক করে গণধোলাই দেয়। ধর্ষকের অবস্থা আসংকা  জনক হওয়ায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিউলী বেগম বাদী হয়ে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নাসির নগর থানা পুলিশের  উপÑপুলিশ পরিদর্ষক মোঃ গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করে জানতে চাইলে ,তিনি বলেন, “পুলিশ সুপারের কার্যালয়ে এ বিষয়ে একটি সেল খোলা হয়েছে। আমি অভিযোগটি সেখানে পাঠাব। সেখান থেকে যে সিদ্ধান্ত আসে, সে মোতাবেক কাজ করব।”






Shares