Main Menu

নাসিরনগরে পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু

+100%-

paniনাসিরনগর প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পানিতে ডুবে হালিমাতুছ সাদিয়া (৮) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার ফান্দাউক খেলার মাঠ সংলগ্ন নদীতে ডুবে তার মৃত্যু হয়। সে ভোলাউক গ্রামের আলী রহমানের মেয়ে ও ফান্দাউক মনিং সানং কেজি স্কুলের স্ট্যান্ডার্ড ওয়ানের ছাত্রী ছিলো

স্কুলের প্রিন্সিপাল নান্টু দেব জানায়, ফান্দাউক গ্রামে মামা মহিউদ্দিনের বাড়িতে থেকে ফান্দাউক মনিং সানং কেজি স্কুলের স্ট্যান্ডার্ড ওয়ানে পড়াশুনা করত সাদিয়া। প্রতিদিনের মত স্কুলে যায় সাদিয়া। স্কুলের বার্ষিক পিকনিক উপলক্ষে পাশ্ববর্তী ফান্দাউক খেলার মাঠে ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীরা ফুটবল খেলা করে।

এ খেলা দেখা গিয়ে সবার অজান্তে পাশ্ববর্তী নদীর পানিতে পড়ে নিখোঁজ হয়। সংবাদ পেয়ে পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজির পর পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরিবারের লোকজনের অভিযোগ স্কুল কর্তৃপক্ষের গাফলতির কারণেই সাদিয়া পানিতে ডুবে মারা যায়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উপজেলা নিবার্হী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহমদ জানান বিদ্যালয়ের পার্শ্ববতী নদীতে পড়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।






Shares