Main Menu

নাসিরনগরে তৃতীয় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে।  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২নং ভলাকুট ইউনিয়নে ভলাকুট কে.বি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন ভিত্তিক তৃতীয় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। শুক্রবার ১৪ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা কার্তিক চন্দ্র দাসের সভাপতিত্বে এ জনসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।
প্রধান অতিথির বক্তব্যে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন,আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমায় উপনির্বাচনের ১৩ মার্চ জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। আমি নির্বাচিত হবার পর গত সাত মাস আপনাদের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালন করা অবস্থায় যদি নিজের অজান্তে কারো সাথে কোন ভুলভ্রান্তি করে থাকি বা কারো সাথে অবিচার,র্দুব্যবহার করে থাকি তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
আমি আরো বলতে চাই আগামী ৩০ ডিসেম্বর যে একাদশ নির্বাচন আসছে সেই নির্বাচন আমাদের দেশের জন্য একটি গুরত্বপূর্ণ নির্বাচন। বিশেষ করে আমাদের নাসিরনগরের জন্য একটি অশনি সংকেত। যদি নৌকা মার্কার পরাজয় হয় তবে উন্নয়ন বাধাগ্রস্থ হবে। আপনারা জানেন একসময় আমাদের নাসিরনগরে কোন সরকারী চাকরীজীবি চাকরী করতে আসতনা। তাদের শাস্তিযোগ্য বদলী হিসেবে নাসিরনগর দেয়া হত। যোগাযোগ ব্যবস্থা খারাপ হবার কারণে কোন সরকারী কর্মকর্তা-কর্মচারী আসতে চাইত না। ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের নাসিরনগরের আমূল পরিবর্তন আসে। উন্নয়নের ছুঁয়া লাগে আমাদের অবহেলিত নাসিরনগরে। তারই দারাবাহিকতায় এবারও নৌকা প্রতীককে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করেবেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওামীলীগ সভাপতি ডা. রাফি উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার,আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম প্রমুখ।






Shares